ঢাকা ওয়াসার চাকরির বিজ্ঞপ্তি 2022- dwasa.org.bd অনলাইনে আবেদন করুন

ঢাকা ওয়াসা জব সার্কুলার 2022 ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ কর্তৃক অনলাইন ওয়েব পোর্টালে প্রকাশিত হয়েছে। ঢাকার পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ তাদের শূন্য পদের জন্য নতুন লোক খুঁজছে। তাই ঢাকার পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যুয়ারেজ অথরিটি ঢাকা ওয়াসা চাকরির সার্কুলার সত্যিই একটি বড় সুযোগ যারা 2022 সালে একটি ভালো চাকরি পেতে চান। আপনি ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যুয়ারেজ অথরিটি চাকরির সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন যেমন ঢাকা কখন শুরু হবে ওয়াসা জব সার্কুলার 2022 আবেদন প্রযোজ্য? ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের চাকরি পেতে কত শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন, মোট পদ খালি, আবেদনের শেষ তারিখ, ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ সম্পর্কে এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়। তাই ঢাকা ওয়াসার চাকরিতে আগ্রহ থাকলে মনোযোগ সহকারে পড়তে থাকুন

ঢাকা বাংলাদেশের রাজধানী এবং 20 মিলিয়ন জনসংখ্যার একটি শহর। যেখানে এর বাসিন্দারা বন্যা, নিম্নমানের পরিষেবা, ড্রেনেজ ড্রেন, দূষিত নদী অববাহিকা, অপরিকল্পিত নগর উন্নয়ন এবং বিভিন্ন দুর্দশার শিকার হয়। অধিকন্তু, এর জনসংখ্যার এক তৃতীয়াংশেরও বেশি বস্তিতে বাস করে। ঢাকায় পানি ও নিষ্কাশনের দায়িত্বে থাকা ঢাকা ওয়াসা বেশ কিছু পদক্ষেপ নিয়ে দুর্যোগ মোকাবেলা করেছে।

ঢাকা ওয়াসা চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি কি ঢাকা ছিল চাকরির সার্কুলার 2022 খুঁজছেন? সুসংবাদ হল ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আজ নতুন চাকরির জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সন্দেহ নেই ওয়াসা এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে যদি আপনি বাংলাদেশে একটি নির্ভরযোগ্য সরকারি চাকরি চান।

ঢাকার পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ ঢাকা ওয়াসা ০৪টি পদে মোট ১৭ জনকে নিয়োগ দেবে। ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের এই চাকরির বিজ্ঞপ্তির জন্য যে কোনো বাংলাদেশি যোগ্য নাগরিক আবেদন করতে পারেন। তাদের আগ্রহ ও যোগ্যতা থাকলে তা ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

চাকরি প্রার্থীদের ওয়াসার চাকরির বিজ্ঞপ্তির জন্য —––2022-এর মধ্যে আবেদন করতে হবে। এছাড়াও, আপনি ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট dwasa.org.bd থেকে আরও বিশদ জানতে পারেন।

কাজের গুরুত্বপূর্ণ তথ্য।

নিয়োগকর্তাঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ
নিয়োগকর্তার ধরনসরকার
চাকরির ধরনবাংলাদেশ সরকারি চাকরি
সংবাদ সূত্রঅনলাইন
প্রকাশের তারিখ11 জানুয়ারী 2022
মোট পোস্ট01
মোট মানুষছবিতে দেখুন
শিক্ষাগত যোগ্যতানীচের অফিসিয়াল জব সার্কুলার ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতানিচে দেখ
আবেদন প্রক্রিয়াম্যানুয়ালি
চাকরির আবেদন শুরুর তারিখচলমান
শেষ তারিখ30 জানুয়ারী 2022
সরকারী ওয়েবসাইটhttp://dwasa.org.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.