মারামারি করে মোহামেডানের লাখ টাকা জরিমানা

৮ মে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনী। সে ম্যাচে প্রথমে রেফারির সিদ্ধান্ত মানতে না পেরে মাঠ ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিল মোহামেডান।

খেলা বন্ধ ছিল ১০ মিনিটের মতো। ম্যাচ শেষেও বিবাদে জড়িয়েছিল মোহামেডান। এর জন্য জরিমানা গুনতে হচ্ছে তাদের।

নাটকীয় ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছিল। ম্যাচ শেষে চট্টগ্রাম আবাহনীর খেলোয়াড়দের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন মোহামেডানের খেলোয়াড়েরা। ডাগআউটের অন্যান্য কর্মকর্তা ও বেশ কিছু দর্শকও মাঠে ঢুকে পড়েছিলেন।

স্বাভাবিকভাবে শাস্তির মুখে পড়তে হচ্ছে মোহামেডানকে। ঐতিহ্যবাহী এই ক্লাবটিকে এক লাখ টাকা জরিমানা করেছে বাফুফে। সঙ্গে তাদের নাইজেরিয়ান খেলোয়াড় ওবি মোনেকেকে আগামী দুই ম্যাচ নিষেধাজ্ঞা দিয়েছে শৃঙ্খলা কমিটি।

আজ পাঠানো বাফুফের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় ওবি মোনেকে এবং মোহামেডান স্পোর্টিং লিমিটেডের সমর্থক দ্বারা সংঘটিত ঘটনার পরিপ্রেক্ষিতে মোহামেডানকে এক লাখ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে এবং দলের খেলোয়াড় ওবি মোনেকে পরবর্তী দুই ম্যাচ অংশগ্রহণ হতে বিরত থাকবে।’

আগামী ৯ জুনের মধ্যে বাফুফে ব্যাংক অ্যাকাউন্টে জরিমানার অর্থ দিতে বলা হয়েছে। লিগে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে মোহামেডান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.