সেভ দ্য চিলড্রেন এনজিও জব সার্কুলার 2022

সেভ দ্য চিলড্রেন এনজিও-এর কর্তৃপক্ষ অনলাইন ওয়েব পোর্টালে সেভ দ্য চিলড্রেন এনজিও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনেক লোক গুগল সার্চ ইঞ্জিনে এনজিও জব সার্কুলার 2022 অনুসন্ধান করছে। তাই আমরা তাদের লোকেদের জন্য আমাদের ওয়েবসাইটে সেভ দ্য চিলড্রেন এনজিও জব সার্কুলার 2022 প্রকাশ করেছি।

সেভ দ্য চিলড্রেন বাংলাদেশে একটি বিশ্বস্ত এনজিও। সেভ চিলড্রেন মূলত সারা বাংলাদেশে শিশুদের জন্য কাজ করে। আপনার জন্য সুখবর হল বাচ্চারা তাদের খালি চাকরির পোস্টের জন্য জনবল যোগ করবে। ইতিমধ্যেই সেভ দ্য চিলড্রেন কর্তৃপক্ষ অনলাইন ওয়েব পোর্টালে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিঃসন্দেহে শিশুদের বাঁচান এই চাকরির খবর সকল শিক্ষিত বাংলাদেশী বেকারদের জন্য খুব ভালো সুযোগ।

সেভ দ্য চিলড্রেন একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থা। সেভ দ্য চিলড্রেন সারা বিশ্বে শিশুদের কল্যাণে কাজ করে এমন একটি সংগঠন। Eglantine Jebb, একজন বিশিষ্ট ইংরেজ সমাজবিজ্ঞানী এবং শিক্ষাবিদ, একটি যুদ্ধ-বিধ্বস্ত দেশ বা অঞ্চলের নিরাপত্তা প্রদানের জন্য 1919 সালে সেভ দ্য চিলড্রেনস ফান্ড প্রতিষ্ঠা করেন। মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে সামাজিকভাবে সচেতন কিছু ব্যক্তি জেবের দৃষ্টিভঙ্গি দ্বারা অনুপ্রাণিত হয়ে 1932 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে সেভ দ্য চিলড্রেন প্রতিষ্ঠা করেন। প্রাথমিকভাবে, এর প্রোগ্রামটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে ছিল, কিন্তু এখন এটি 120টি দেশে কাজ করছে।

সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার 2022

সেভ দ্য চিলড্রেন বিশ্বব্যাপী একটি বিখ্যাত সামাজিক উন্নয়ন সংস্থা। 2022 সালে যারা একটি ভাল এবং নির্ভরযোগ্য এনজিও চাকরি পেতে চান তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা শিশুদের চাকরির সার্কুলার সংরক্ষণ করুন৷ প্রার্থীদের অনলাইনে শিশুদের চাকরির বিজ্ঞপ্তি সংরক্ষণ করতে আবেদন করতে হবে৷

সেভ দ্য চিলড্রেনস অ্যাপ্লিকেশান অ্যাপ্লাই সব রেডি শুরু করুন এবং অ্যাপ্লিকেশানের শেষ তারিখ – জানুয়ারী 2022। আমরা এই পোস্টে বাচ্চাদের অফিসিয়াল চাকরির সার্কুলার ইমেজটি নিচে দেখুন শেয়ার করেছি। এছাড়াও, আপনি সেভ দ্য চিলড্রেন অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আমরা নীচের সারণীতে অফিসিয়াল চাকরির সার্কুলার লিঙ্কগুলি ভাগ করেছি।

কাজের সংক্ষিপ্তসার

নিয়োগকর্তাসেভ দ্য চিলড্রেন এনজিও
নিয়োগকর্তার ধরনএনজিও
চাকরির ধরনএনজিও চাকরি
সংবাদ সূত্রঅনলাইন
চাকরি প্রকাশের তারিখ06 ফেব্রুয়ারি 2022
শিক্ষাগত যোগ্যতানিচের ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতানিচে দেখ
আবেদনের আবেদন প্রক্রিয়াঅনলাইন
আবেদন শুরুর তারিখ প্রয়োগ করুনসব রেডি শুরু হল
আবেদনের শেষ তারিখ09 ফেব্রুয়ারি 2022
অফিসিয়াল জব সার্কুলার নিউজ লিঙ্কনিচে দেখ

সেভ দ্য চিলড্রেন জব সার্কুলার 2022 ইমেজ

বাচ্চাদের চাকরির বিজ্ঞপ্তি 2022 জব সার্কুলার ইমেজটি সংরক্ষণ করুন যা আমরা অনলাইনে সংগ্রহ করেছি। সেভ দ্য চিলড্রেন-এর নিচের কাজের সার্কুলার অফিসিয়াল ইমেজ থেকে আপনি বিস্তারিত জানতে পারবেন। তাছাড়া, আপনি আমাদের ওয়েবসাইট থেকে বাচ্চাদের বাঁচাতে PDF ফাইল ডাউনলোড করতে পারবেন। আপনার যদি একটি পিডিএফ ফাইলের প্রয়োজন হয় তাহলে jpeg ছবির নিচে দেখুন।

শেষ তারিখ: 06 ফেব্রুয়ারি 2022।

আবেদন লিঙ্ক: এখানে ক্লিক করুন

সেভ দ্য চিলড্রেন অল জবস https://www.bdinfo.com.bd-এ

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.