আড়ং জব সার্কুলার 2022- arong.com অনলাইনে আবেদন করুন

আপনি কি আড়ং জব সার্কুলার 2022 খুঁজছেন? আপনি যদি এটি চান আপনার জন্য সুসংবাদ. আড়ং বাংলাদেশ তাদের খালি চাকরির পোস্টের জন্য একটি নতুন চাকরির প্রস্তাব দেয়। এই চাকরির খবরটি আড়ং কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশের সবচেয়ে বড় চাকরির ওয়েবসাইট bdinfo.com.bd-এ প্রকাশিত হয়েছে। আড়ং এই চাকরির বিজ্ঞপ্তিটি আমাদের দেশের সকল শিক্ষিত বেকার মানুষের জন্য একটি চমৎকার খবর। এছাড়াও, এই চাকরির বিজ্ঞপ্তি 2022 আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে সন্দেহ নেই যদি আপনি 2022 সালে একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত প্রতিষ্ঠানের চাকরি পেতে চান।

আপনি আড়ং জব সার্কুলার 2022 সম্পর্কে দেখতে পাবেন যেমন আড়ং চাকরির সার্কুলার কীভাবে প্রয়োগ করবেন, এই আড়ং চাকরি পেতে কত শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন? মোট পদ খালি, মোট লোক শূন্যপদ, চাকরির অবস্থান, আড়ং, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়। তাই মনোযোগ সহকারে পড়তে থাকুন আড়ং জব পোস্ট।

আড়ং বাংলাদেশের একটি হস্তশিল্প ও কারুশিল্প ব্যবসা প্রতিষ্ঠান। ব্র্যাকের পরিচালক ফজলে হাসান আবেদ 18 ডিসেম্বর 1978 সালে আড়ং প্রতিষ্ঠা করেন। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম সহ বাংলাদেশের আটটি শহরে আড়ং-এর মোট 21টি শাখা রয়েছে।

আড়ং জব সার্কুলার 2022

আপনি কি বাংলাদেশে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 খুঁজছেন? যদি আপনি হন, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন কারণ আড়ং বাংলাদেশ তাদের খালি চাকরির পোস্টের জন্য নতুন লোক খুঁজছে। কিছু পদে কয়েকজনকে নিয়োগ দেবেন হারুন। আপনি যদি বাংলাদেশের বেসরকারি চাকরিতে আগ্রহী হন তাহলে আড়ং চাকরির সার্কুলার আপনার বা কারও জন্য ভালো।

আড়ং চাকরির সার্কুলার 2022-এর জন্য পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারেন। বাংলাদেশের সকল যোগ্য নাগরিকরা বাংলাদেশের যে কোনও জায়গা থেকে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন, যদি তাদের আগ্রহ এবং যোগ্যতা থাকে তবে আড়ং চাকরির বিজ্ঞপ্তির জন্য। এছাড়াও, আপনি আড়ং অফিসিয়াল ওয়েবসাইট থেকে আরও বিস্তারিত জানতে পারেন। আড়ং অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক https://www.aarong.com.

আড়ং জব সার্কুলার 2022

নিয়োগকর্তাআড়ং
নিয়োগকর্তার ধরনব্যক্তিগত
চাকরির ধরনপ্রাইভেট জব
সংবাদ সূত্রবিডি চাকরি
চাকরি প্রকাশের তারিখ06 February 2022
মোট পোস্টনিচে দেখ
মোট মানুষনিচে দেখ
লিঙ্গনিচে দেখ
শিক্ষাগত যোগ্যতানিচের ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতাদয়া করে নীচে দেখুন
আবেদন প্রক্রিয়াঅনলাইন
আবেদনের শেষ তারিখ18 February 2022
অনলাইন আবেদন লিংকনিচে দেখ

আড়ং জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি

এছাড়াও, আমরা আড়ং চাকরির সার্কুলার চিত্রটি শেয়ার করেছি যা আড়ং দ্বারা প্রকাশিত হয়েছে। আপনি নীচের চিত্র থেকে বিস্তারিত পেতে. প্রার্থীদের bdinfo.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। এছাড়াও, আমরা আড়ং জব সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক শেয়ার করেছি। আপনার যদি পিডিএফের প্রয়োজন হয় তবে jpeg ছবির পরে নীচে দেখুন।

শেষ তারিখ: 18 ফেব্রুয়ারি 2022।

অনলাইনে আবেদন করুন: এখানে ক্লিক করুন

bdinfo.com.bd-এ আড়ং সব চাকরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.