ঢাকা ব্যাংক লিমিটেডে চাকরী

ঢাকা ব্যাংক লিমিটেড, বাংলাদেশের একটি নেতৃস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক, সর্বশেষ প্রযুক্তি এবং অত্যন্ত অনুপ্রাণিত কর্মচারীদের একটি দল দ্বারা সমর্থিত উচ্চ-মানের পণ্য এবং পরিষেবা প্রদানের মাধ্যমে “ব্যাংকিং-এ শ্রেষ্ঠত্ব” প্রদানের লক্ষ্য নিয়ে, ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) নিয়োগ করতে চায় ) ভবিষ্যত নেতা উন্নয়ন কর্মসূচির জন্য।

শিক্ষাগত প্রয়োজনীয়তা

প্রার্থীদের অবশ্যই একাডেমিক ক্যারিয়ারে প্রথম শ্রেণী/সমমান CGPA এর মাধ্যমে শুধুমাত্র স্বীকৃত শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর হতে হবে।

কাঙ্খিত দক্ষতা

আমরা অত্যন্ত অনুপ্রাণিত প্রযুক্তি জ্ঞানী ব্যক্তিদের আবেদন করতে উত্সাহিত করছি যাদের ব্যাংকিং ক্যারিয়ার অনুসরণ করার জন্য প্রকৃত আগ্রহ রয়েছে। প্রার্থীদের অবশ্যই খুব ভাল পরিমাণগত, সমালোচনামূলক যুক্তি দক্ষতা থাকতে হবে এবং চমৎকার যোগাযোগ এবং উপস্থাপনার ক্ষমতা থাকতে হবে।

আমরা প্রস্তাব করছি

  • অসামান্য ক্যারিয়ার বিকাশের সুযোগ এবং ব্যাংকিং শিল্পে একজন নেতা হিসাবে বেড়ে উঠুন।
  • আকর্ষণীয় ক্ষতিপূরণ প্যাকেজ এবং চমৎকার কাজের পরিবেশ, এক বছরের প্রশিক্ষণার্থী সময়কালে, MTO 55,000 টাকা মাসিক ভাতা পাবেন।
  • বছরব্যাপী বিস্তৃত শিক্ষা কার্যক্রম সফলভাবে সমাপ্ত হলে MTO-কে সরাসরি প্রিন্সিপ্যাল অফিসার (পরীক্ষা/মূল্যায়ন দ্বারা মূল্যায়ন) হিসেবে নিয়োগ করা হবে।

বয়স সীমা

23 এপ্রিল 2022 তারিখে সম্ভাব্য প্রার্থীদের বয়স 30 বছরের বেশি হওয়া উচিত নয়।

সেবা প্রতিশ্রুতি

নির্বাচিত প্রার্থীদের অবশ্যই ন্যূনতম পাঁচ বছরের জন্য ব্যাঙ্কে পরিষেবা দেওয়ার জন্য প্রতিশ্রুতি দিতে হবে (একটি গ্যারান্টি বন্ড স্বাক্ষর করে)।

নির্বাচন পদ্ধতি

শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য যোগাযোগ করা হবে। যোগ্যতার ভিত্তিতে, নির্বাচিত আবেদনকারীদের সাক্ষাৎকারের মুখোমুখি হতে বলা হবে।

চাকরীর স্থানঃ বাংলাদেশের যেকোনো স্থানে।

আবেদন পদ্ধতি

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

ঢাকা ব্যাংক লিমিটেড একটি সমান সুযোগ নিয়োগকারী, যাইহোক, যেকোনো/সমস্ত আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

অনলাইনে আবেদন জমা দেওয়ার শেষ তারিখঃ শনিবার, 23 এপ্রিল 2022।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.