বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা

Architect (স্থপতি)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যারয়ের উন্নয়নমূলক কার্য সুষ্ঠুভাবে সম্পন্ন করার নিমিত্তে প্রধান প্রকৌশলীর কার্যালয়ে নিম্নবর্ণিত পদটি খন্ডকালীন (সম্পূর্ণ অস্থায়ী) নিয়ােগের জন্য যােগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

পদের নাম ও বেতনপদের সংখ্যানির্ধারিত যোগ্যতা ও
অভিজ্ঞতা
স্থপতি (Architect)
সর্বসাকুল্যে মাসিক বেতন : ৪৬,৪৪০/- (ছেচল্লিশ হাজার চারশত চল্লিশ) এছাড়া বছরে ১টি নববর্ষ ভাতা ও ২টি উৎসব ভাতা প্রাপ্য হবেন
অফিস সময়ঃ সপ্তাহে ৩ দিন, সকাল ৯:০০ হতে বিকেল ৫:০০টা।
১টি পদ
খন্ডকালীন
(সম্পূর্ণ অস্থায়ী)
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে B.Arch ডিগ্রিধারী হতে হবে।নূ্যনতম ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।


প্রার্থীকে সাদা কাগজে নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, জন্ম তারিখ, NID-এর কপি, সদ্য তােলা পাসপাের্ট সাইজের ২ কপি ছবি, মােবাইল নম্বর, ইত্যাদি উল্লেখপূর্বক সকল প্রকার সনদের সত্যায়িত কপি এবং নিজ ঠিকানা সম্বলিত ফেরত খামসহ আবেদনপত্র রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা বরাবর পৌছাতে হবে। নিয়ােগ পরীক্ষায়/সাক্ষাতকারে উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার যাতায়াত বা দৈনিক ভাতা প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোন কারণ ব্যতিরেকে এই নিয়ােগ প্রক্রিয়া গ্রহণ/বাতিল/পদ সংখ্যা হ্রাস-বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়ােগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
উল্লিখিত পদের আবেদনপত্র জমাদানের শেষ তারিখঃ ০৬/০৪/২০২২.

জিডি-৫১৪

রেজিস্ট্রার

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.