বাংলাদেশ রেলওয়েতে এইচএসসি পাসে চাকরির সুযোগ

BDINFO

বাংলাদেশ রেলওয়ে বাংলাদেশের রাষ্ট্রীয় মালিকানাধীন রেল পরিবহন সংস্থা। এটি দেশের সমস্ত রেলপথ পরিচালনা ও রক্ষণাবেক্ষণ করে, এবং বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক দ্বারা তত্ত্বাবধান করা হয়। বাংলাদেশ রেলওয়ে রেলপথ মন্ত্রণালয় এবং বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ দ্বারা নিয়ন্ত্রিত হয়।বাংলাদেশ রেলওয়ে রাজস্ব খাতভুক্ত বুকিং সহকারী গ্রেড-২ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ পদে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: বুকিং সহকারী গ্রেড-২

পদসংখ্যা: ১৫৩
যোগ্যতা: এইচএসসি/সমমান পাস। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা

বয়সসীমা
প্রার্থীর বয়স ১ এপ্রিল ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপ্রক্রিয়া, আবেদন ফি জমাদানের পদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করা যাবে। এ ছাড়া vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইল করা যাবে। এ ক্ষেত্রে মেইলের সাবজেক্টে সংস্থার নাম, পদের নাম, অ্যাপ্লিক্যান্ট ইউজার আইডি ও যোগাযোগের নম্বর দিতে হবে।

আবেদন ফি
পরীক্ষা ফি ও সার্ভিস চার্জ বাবদ ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি–পেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ৭ এপ্রিল ২০২২ থেকে ১৭ মে ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.