রিলিফ ইন্টারন্যাশনাল আন্তর্জাতিক সংস্থায় চাকরি

bdinfo.com.bd

রিলিফ ইন্টারন্যাশনাল হল একটি মানবিক অলাভজনক সংস্থা যা বিশ্বজুড়ে ঝুঁকিপূর্ণ সম্প্রদায়ের জন্য জরুরি ত্রাণ, অর্থনৈতিক পুনর্বাসন, উন্নয়ন সহায়তা এবং কার্যক্রম পরিষেবা সরবরাহ করে।রিলিফ ইন্টারন্যাশনাল, একটি মানবিক অলাভজনক সংস্থা 2004 সাল থেকে বাংলাদেশে কাজ করছে, শিক্ষা, অর্থনৈতিক সুযোগ, স্বাস্থ্য, সামাজিক সংহতি, দুর্যোগ ঝুঁকি হ্রাস এবং জীববৈচিত্র্য সংরক্ষণে কর্মসূচি বাস্তবায়ন করছে।”

রিলিফ ইন্টারন্যাশনাল ইউকে তার কার্যে অরাজনৈতিক এবং অসাম্প্রদায়িক। এটি ওয়াশিংটন, ডিসি এবং লন্ডনে ভিত্তিক। যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনাল বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে ডিজিজ সার্ভিলেন্স অ্যান্ড রিপোর্টিং অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ডিজিজ সার্ভিলেন্স অ্যান্ড রিপোর্টিং অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: এপিডেমিওলজি, পাবলিক হেলথ, পরিসংখ্যান বা সামাজিক বিজ্ঞানের অনুষদের যেকোনো বিষয়ে বিশ্ববিদ্যালয় ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডিজিজ সার্ভিলেন্সে ডেভেলপিং অ্যান্ড ম্যানেজিং ডেটা কালেকশন সিস্টেম জানতে হবে। ডেটা কালেকশন টুল বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে।)
কর্মস্থল: কক্সবাজার (উখিয়া)
বেতন ও অন্যান্য সুযোগ–সুবিধা: সংস্থার নীতিমালা অনুযায়ী। এ ছাড়া সপ্তাহে দুই দিন ছুটি, ইনস্যুরেন্স ও বছরে দুটি উৎসব বোনাস দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদনের আগে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

ঠিকানাঃ

বাংলাদেশ কান্ট্রি অফিস:

অ্যাপার্টমেন্ট- D2, বাড়ি- 39 (শেলটেক সানশাইন), রোড-37, গুলশান-2, ঢাকা- 1212 | বাংলাদেশ।

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.ri.org/

আবেদনের শেষ সময়: ১৪ এপ্রিল ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.