যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2022

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার 2022 আজ দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। এছাড়াও, আমরা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিবরণ আপনি আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন। যেমন চাকরির আবেদন পদ্ধতি, চাকরির বয়সসীমা, চাকরির শিক্ষাগত প্রয়োজনীয়তা, চাকরির খবরের উৎস, মোট পদ খালি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সম্পর্কে এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়। তাই এই চাকরির সার্কুলার পোস্টটি পূর্ণ রাখুন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০০৯ সালে কার্যক্রম শুরু করে। ফলিত বিজ্ঞান অনুষদের অধীনে, অনুষদের অধীনে মাইক্রোবায়োলজি এবং ফিশারিজ বিভাগে মোট 205 জন শিক্ষার্থী নিয়ে, 10 জুন 2010 তারিখে প্রথম বর্ষের প্রথম বর্ষের প্রথম ব্যাচের ক্লাস শুরু হয়। কম্পিউটার বিজ্ঞান এবং তথ্য প্রযুক্তি, পরিবেশ বিজ্ঞান এবং স্বাস্থ্য ব্যবস্থাপনা এবং জীববিদ্যা।

সুসংবাদ হল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বিভিন্ন চাকরির পোস্টের জন্য নতুন লোক খুঁজেছে। এই চাকরির বিজ্ঞপ্তিটি আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুধু প্রকাশ করেছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তাদের শূন্য পদে কয়েকজনকে নিয়োগ দেবে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশিত সকল পদের নাম, শিক্ষা-পরবর্তী যোগ্যতা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি নীচের ছবিটি দেখুন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এই চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করে আপনি বিশ্ববিদ্যালয়ে চাকরি পেতে পারেন। অনুগ্রহ করে সার্কুলার ছবিতে সমস্ত চাকরির বিজ্ঞপ্তি পোস্ট শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা দেখুন এবং নীচের থেকে চাকরির পোস্টটি বেছে নিন।

আপনাকে আপনার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির আবেদন অফিসিয়ালভাবে সার্কুলার ছবিতে উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে পাঠাতে হবে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 2022 সালের সেরা বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। অনুগ্রহ করে নীচে খুব সাবধানে দেখুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের 2022 সালের চাকরির বিজ্ঞপ্তি।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

নিয়োগকর্তাযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় [JUST]
নিয়োগকর্তার ধরনসরকার
সংবাদ সূত্রঅনলাইন
প্রকাশের তারিখ31 জানুয়ারী এবং 01 ফেব্রুয়ারি 2022
চাকরির ধরনফুল টাইম
চাকরির বিভাগসরকারি চাকরি
মোট পোস্টছবিতে নীচে চেক করুন
শূন্যপদের সংখ্যাইমেজ চেক করুন
শিক্ষাগত যোগ্যতানিচে দেখ
চাকরির বেতনসরকারের ভূমিকা অনুযায়ী
সরকারী ওয়েবসাইটhttps://just.edu.bd
আবেদনের শেষ তারিখ01 মার্চ 2022

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবি

just.edu.bd জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি এখানে শুধুমাত্র চাকরি প্রার্থীদের জন্য উপলব্ধ। আপনি যদি দেখতে চান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ছবি, তাহলে নিচের চাকরির ছবি আপনার জন্য। অনুগ্রহ করে নিচে শুধু চাকরির সার্কুলার দেখুন।

সূত্র: প্রথম আলো, 01 ফেব্রুয়ারি 2022।

শেষ তারিখ: 01 মার্চ 2022।

সূত্র: দ্য ডেইলি স্টার, 31 মার্চ 2022।

শেষ তারিখ: 01 মার্চ 2022।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.