একটি ডেলিভারি/কুরিয়ার কোম্পানির জন্যে একজন অফিস ইন-চার্জ নিয়োগ দেয়া হবে। অফিসে থাকার সুব্যবস্থা রয়েছে তাই ব্যাচেলর বা পরিবার দেশে থাকে এমন প্রার্থীদের অগ্রাধীকার দেয়া হবে।
দায়িত্বসমুহঃ
১। কোম্পানির মার্চেন্টদের পার্সেল ডেলিভারির আপডেট রাখা।
২। ওয়েবসাইটে পার্সেল এন্ট্রি দেয়া।
৩। সঠিক সময়ে পার্সেল পিক আপের তদারকি করা।
৪। ডেলিভারি ম্যানদের কাছ থেকে আগের দিনের যাবতীয় ডেলিভারি হিসাব নেয়া এবং ক্যাশ কালেকশন করা।
৫। এলাকা অনুযায়ী ডেলিভারি ম্যানদের পার্সেল বন্টন করে দেয়া।
৬। সঠিক সময়ের মধ্যে পার্সেল ডেলিভারি সম্পন্ন হবার জন্যা তদারকি করা।
৭। পার্সেল ডেলিভারিতে কোনো সমস্যা হলে যেমনঃ কাস্টমার ফোন না ধরা, কাস্টমারের ফোন বন্ধ থাকা, কাস্টমারের ঠিকানায় ভুল থাকা বা ঠিকানা পরিবর্তন ইত্যাদি বিষয় সংশ্লিষ্ট মার্চেন্টদের জানানো এবং অতিদ্রুত সমাধান করা।
৮। মার্চেন্টদের পেমেন্ট যথাসময়ে ক্লিয়ার করা।
৯। মাসিক ও বাৎসরিক লাভ ক্ষতির রিপোর্ট বানানো।
১০। কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত অন্যান্য দায়িত্ব পালন করা
যোগ্যতা সমুহঃ
১। কম্পিউটার চালানো এবং মাইক্রোসফট এক্সেল ও গুগল শীটের কাজ জানতে হবে।
২। কম্পিউটারের কিবোর্ডে এবং মোবাইলে দ্রুত টাইপ করতে পারতে হবে।
৩। হোয়াটসএপ চালানো জানতে হবে।
৪। মার্জিত বাচন ভঙ্গি, কাজের চাপে মেজাজ না হারানোর মানসিকতা সর্বোপরি ঠান্ডা মাথায় পরিস্থিতি মোকাবিলার দক্ষতা থাকতে হবে।
৫। সততা এবং পরিশ্রম করার মানসিকতা থাকতে হবে।
সুবিধাসমুহঃ
১। মাসের পাঁচ তারিখের মধ্যে বেতন পরিশোধের নিশ্চয়তা।
২। বছরে একবার মুল বেতনের ৫০% বোনাস দেয়া হবে।
৩। প্রতি বছর ৫% হারে বেতন বাড়ানো হবে।
৪। সপ্তাহে এক দিন সবেতনে ছুটি দেয়া হবে।
৫। অফিসে থাকার এবং অফিসের রান্নাঘর ব্যবহার করার সুযোগ রয়েছে।
৬। অবসর সময়ে পার্সেল ডেলিভারি করার মাধ্যমে অতিরিক্ত আয় করার সুযোগ রয়েছে।
৭। মোবাইলে কথা বলা এবং ইন্টারনেট ব্যাবহার করা বাবদ মাসিক ৫০০ টাকা দেয়া হবে।
আমাদের অফিস এড্রেসঃ ৯৪/৩, দ্বীননাথ সেন রোড, গেন্ডারিয়া ঢাকা – ১২০৪