ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি

কর্মী নিয়োগ

অর্গানাইজেশন অফ ইসলামিক কোঅপারেশন (ওআইসি)
বোর্ড বাজার, গাজীপুর-১৭০৪
টেলিফোন: ৯২৯১২৫০, ৯২৯১২৫২;

ফ্যাক্স: ৯২৯১২৬০;

ওয়েবসাইট: www.iutoic-dhaka.edu

IUT নিম্নলিখিত পদের জন্য যোগ্য প্রার্থীদের আবেদনকে স্বাগত জানায়:

অবস্থানবিভাগ/অফিসবেতন
সহকারী সচিবটিভিই বিভাগGS-4:US$ 260-12×16-452
উপ-সহকারী প্রকৌশলী (পরিবহন প্রকৌশল)সিইই বিভাগGS-4: US$260-12×16-452
সহকারী ক্যাটালগারলাইব্রেরি এবং ডকুমেন্টেশন অফিসGS-4: US$ 260-12×16-452
সহকারী রিপ্রোগ্রাফিক অপারেটর-কাম-সার্টারলাইব্রেরি এবং ডকুমেন্টেশন অফিসGS-3: US$ 195-9×16-339

ভাতা:

প্লাস আবাসন ভাতা – ৪০%, ক্যাম্পাসে বাসস্থান সরবরাহ করা না গেলে প্রযোজ্য, পরিবহন ভাতা, স্ত্রী ভাতা, এবং প্রতি মাসে সন্তান ভাতা, অন্তর্বর্তী ভাতা, জীবনযাত্রার খরচ। নিয়ম অনুযায়ী শিক্ষা ভাতা, চিকিৎসা সুবিধা এবং পরিষেবার শেষের ক্ষতিপূরণ পাওয়া যায়।

যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজন:

উপ-সহকারী প্রকৌশলী (পরিবহন প্রকৌশল)

একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/পলিটেকনিক ইনস্টিটিউট বা কারিগরি শিক্ষা বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ক্ষেত্রে ডিপ্লোমা বা তার সমতুল্য। স্বীকৃত ল্যাবরেটরি/বিশ্ববিদ্যালয়ে প্রযুক্তির সংশ্লিষ্ট শাখায় প্রযুক্তিগত অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।

সহকারী সচিব

সাচিবিক কাজের ৫ বছরের অভিজ্ঞতা এবং ডেটা-ভিত্তিক সফ্টওয়্যার প্রয়োগের অভিজ্ঞতা সহ এমএস অফিস (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট) এর মতো বিভিন্ন কম্পিউটার প্রোগ্রামের প্রয়োগে দক্ষতা সহ স্নাতক। ইংরেজি এবং বাংলা উভয় ভাষায় চমৎকার টাইপিং গতি এবং রিপোর্ট/নোট তৈরির ক্ষমতা প্রয়োজন। সাচিবিক বিজ্ঞান বা বিশেষ করে আন্তর্জাতিক সংস্থাগুলিতে প্রাসঙ্গিক ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

সহকারী ক্যাটালগার

প্রার্থীকে একটি স্বীকৃত ইনস্টিটিউট/বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি/লাইব্রেরি এবং তথ্য বিজ্ঞানে স্নাতকোত্তর ডিপ্লোমা এবং কম্পিউটার ব্যবহার করে এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট এবং ডেটা ইনপুট/পুনরুদ্ধারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ক্যাটালগিংয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে এবং ইংরেজিতে যোগাযোগ করতে সক্ষম হওয়া উচিত। ব্যতিক্রমী প্রার্থীদের ক্ষেত্রে, কিছু শর্ত শিথিল করা যেতে পারে।

সহকারী রিপ্রোগ্রাফিক অপারেটর-কাম-সার্টার

প্রার্থীদের অবশ্যই মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা এর সমতুল্য যোগ্যতা থাকতে হবে এবং ফটোকপি কাজ/সেবাগুলিতে ০৪ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিসে তার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি

আবেদনকারীদের অবশ্যই লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে এবং সিভি, একটি পাসপোর্ট আকারের ছবি এবং হার্ড কপিতে সমস্ত নথি সহ একটি আবেদন পাঠাতে হবে যা আইইউটি সংস্থার প্রধানের অফিসে পৌঁছাতে হবে। , বোর্ড বাজার, গাজীপুর ৩০ এপ্রিল ২০২২ ইং বা তার আগে।

আবেদন করতে নিচে ক্লিক করুন

Tags: Bafsk Online paymentIslamic Universiti of Technologyইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজিকৃষি শিক্ষা ১ম পত্রকৃষি শিক্ষা ৮ম শ্রেণিকৃষি শিক্ষা meaning in englishকৃষি শিক্ষা একাদশ-দ্বাদশকৃষি শিক্ষা এসাইনমেন্ট ২০২১কৃষি শিক্ষা নবম শ্রেণীকৃষি শিক্ষা বই pdfকৃষি শিক্ষা বই একাদশপ্রভাষক আইসিটিপ্রভাষক ইংরেজিপ্রভাষক এর বেতনপ্রভাষক ও অধ্যাপক এর পার্থক্যপ্রভাষক কৃষি শিক্ষাপ্রভাষক গণিতপ্রভাষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১প্রভাষক পদোন্নতিপ্রভাষক মানে কিপ্রভাষক হতে কি যোগ্যতা লাগেবাংলাদেশ বিমান বাহিনী কলেজবি এ এফ শাহীন কলেজ কুর্মিটোলাবি এ এফ শাহীন কলেজ কোথায় অবস্থিতবি এ এফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিবিএএফ শাহীন কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২বিএএফ শাহীন স্কুল ভর্তি ফরমসহকারী শিক্ষক ইংরেজিসহকারী শিক্ষক গ্রেডসহকারী শিক্ষক নিবন্ধনসহকারী শিক্ষক নিয়োগ ২০২২সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষাসহকারী শিক্ষক নিয়োগ বইসহকারী শিক্ষক নিয়োগের আবেদনসিনিয়র প্রভাষক

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.