একশনএইড নেবে নারী কর্মী

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে হেলথ অ্যান্ড জেন্ডার সাপোর্ট প্রকল্পে (এইচজিএসপি) নারী কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: এমএইচপিএসএস সিনিয়র অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। জিবিভি প্রিভেনশন অ্যান্ড রেসপন্সে অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নারীদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মেন্টাল হেলথ অ্যান্ড সাইকোলজিক্যাল সাপোর্ট ফিল্ডে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা রেসপন্স বা এ ধরনের প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতার শর্ত শিথিলযোগ্য। স্থানীয় ভাষা জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। প্রশিক্ষণ দেওয়ার দক্ষতা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়ণযোগ্য)
কর্মস্থল: মহেশখালী উপজেলা, কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ১,০৭,৭৩৯ টাকা। এর সঙ্গে মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৪ অক্টোবর ২০২৩।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.