এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড

বৃদ্ধি এবং স্থায়িত্বের জন্য কাজ করা

একজন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরের খোঁজ করা হচ্ছে

FAS Finance & Investment Limited (FFIL) কোম্পানি আইনের অধীনে 1997 সালে প্রতিষ্ঠিত একটি নিবন্ধিত পাবলিক লিমিটেড কোম্পানি। 1994. প্রাথমিকভাবে, কোম্পানিটি 1998 সালে একটি মার্চেন্ট ব্যাংক হিসাবে কাজ করার জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (BSEC) থেকে লাইসেন্স পায়। পরবর্তীকালে, FFIL একটি প্রথম প্রজন্মের নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান (NBFI) হিসাবে 2001 সালে বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পায়। আর্থিক প্রতিষ্ঠান আইনের অধীনে। 1993. FFIL উচ্চ সম্পদের গুণমান বজায় রেখে এর পরিষেবাগুলির গভীরতা এবং প্রস্থকে প্রসারিত করার জন্য নিবেদিত৷ FFIL হল ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সাথে তালিকাভুক্ত এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন দ্বারা নিয়ন্ত্রিত একটি সর্বজনীনভাবে ব্যবসা করা কোম্পানি। এফএফআইএল তার সহযোগী সংস্থার মাধ্যমে পুঁজিবাজারের সাথে জড়িত: দেশের “এফএএস ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড”।

FAS Finance and Investment Limited একজন যোগ্য, অভিজ্ঞ, উদ্যমী এবং গতিশীল ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর খুঁজছে।

যোগ্যতা:
যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি, বিশেষত ফিন্যান্স/ব্যাংকিং/অ্যাকাউন্টিং/মার্কেটিং/ম্যানেজমেন্ট/অর্থনীতি/এমবিএ/এফসিএ/এফসিএমএ দেশে বা বিদেশের কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে।

অভিজ্ঞতা:
যোগ্য প্রার্থীর ব্যাঙ্কিং/নন-ব্যাঙ্কিং ফিনান্সিয়াল ইনস্টিটিউশন ম্যানেজমেন্টে ন্যূনতম বিশ (20) বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে যার মধ্যে EVP/SEVP/DMD হিসাবে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিজনেস ডেভেলপমেন্টের শক্তিশালী ক্ষমতা থাকতে হবে, ক্রেডিট ম্যানেজমেন্ট, ক্যাপিটাল মার্কেট অপারেশন, পুনরুদ্ধার এবং সংশ্লিষ্ট আইনি বিষয়ে পারদর্শী, বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে আলোচনার ক্ষমতা এবং FFIL টিমের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকতে হবে।

বয়স সীমা: 31 মার্চ, 2022 অনুযায়ী পঞ্চান্ন বছর (55) এর বেশি নয়।
(অসাধারণভাবে যোগ্য প্রার্থীর ক্ষেত্রে অভিজ্ঞতা ও বয়সসীমা শিথিলযোগ্য)

বেতন ও ভাতা: এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের নীতি অনুযায়ী (অত্যন্ত যোগ্য প্রার্থীর জন্য আলোচনা সাপেক্ষ)

বা

প্রার্থীদের তাদের সিভি দুটি পাসপোর্ট আকারের রঙিন ছবি সহ সরাসরি ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, সুভাস্তু ইমাম স্কয়ার (৪র্থ তলা), 65 গুলশান এভিনিউ, গুলশান, ঢাকা-1212, বাংলাদেশ বা ইমেল ঠিকানায় জমা দিতে উত্সাহিত করা হচ্ছে। hr@fasbd.com-এ সমস্ত অ্যাপ্লিকেশন কঠোর গোপনীয়তার সাথে বিবেচনা করা হবে। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য আমন্ত্রণ জানানো হবে। কোম্পানি কোনো কারণ দর্শানো ছাড়াই যেকোনো/সমস্ত আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ: 05 এপ্রিল, 2022।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.