এসএসএফে ১১ থেকে ২০তম গ্রেডে চাকরির সুযোগ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এ প্রতিষ্ঠানে ৭ ক্যাটাগরির পদে ১১ থেকে ২০তম গ্রেডে ১২ জনকে নিয়োগে দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: হিসাবরক্ষক
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। তবে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)
  • ২. পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। সাঁটলিপিতে প্রতি মিনিটে বাংলায় ৭০ শব্দ ও ইংরেজিতে ১০০ শব্দের গতি এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।
    বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)
  • ৩. পদের নাম: সহকারী হিসাবরক্ষক
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি।
    বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)
  • ৪. পদের নাম: ড্রাফটসম্যান
    পদসংখ্যা:
    যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ড্রাফটসম্যানশিপ সার্টিফিকেটপ্রাপ্ত হতে হবে।
    বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)
  • ৫. পদের নাম: বাবুর্চি
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বাবুর্চির কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭)
  • ৬. পদের নাম: মেসওয়েটার
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। ফুড অ্যান্ড বেভারেজ সার্ভিসের সনদপ্রাপ্ত; তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭)
  • ৭. পদের নাম: অফিস সহায়ক
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। শারীরিক যোগ্যতাসম্পন্ন হতে হবে।
    বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: ১ থেকে ৪ নম্বর পদে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, কুমিল্লা, খাগড়াছড়ি, নোয়াখালী, রাঙামাটি, রাজশাহী, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, খুলনা, ঝিনাইদহ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ।

৫ থেকে ৭ নম্বর পদে ঢাকা, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, কিশোরগঞ্জ, শেরপুর, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, রাজশাহী, জয়পুরহাট, সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, সাতক্ষীরা, ভোলা, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ।

এ ছাড়া এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়সসীমা
১৫ নভেম্বর ২০২৩ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক থেকে ১২১ নম্বরে কল অথবা alljobs.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৩৫ টাকাসহ মোট ৩৩৫ টাকা; ২ থেকে ৪ নম্বর পদের জন্য ২০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৫ নভেম্বর ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.