ওয়াটারএইডে চাকরির সুযোগ

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় ইউনিভার্সেল অ্যাকসেস প্রোগ্রামে প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর—ইউনিভার্সেল অ্যাকসেস প্রোগ্রাম
    পদসংখ্যা:
    যোগ্যতা: ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল সায়েন্স, সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। চাকরিজীবনে ভালো রেকর্ড থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। প্রজেক্ট–সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে প্রজেক্ট ম্যানেজমেন্টে সাত বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাবলিক সার্ভিস প্রোভাইডার, প্রাইভেট সেক্টর ও সিটি করপোরেশনে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হওয়াসহ যোগাযোগে দক্ষ হতে হবে। উপস্থাপনায় পারদর্শী হতে হবে। প্রজেক্ট মনিটরিং ও ইভ্যালুয়েশনে ভালো জানাশোনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: কান্ট্রি অফিস, ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৩,৬০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, কর্মী, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্যবিমা, আনুষঙ্গিক ভাতা, মুঠোফোন বিলসহ সপ্তাহে ২ দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ অক্টোবর ২০২৩।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.