ওয়াটারএইডে চাকরির সুযোগ

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় পিপল অ্যান্ড অর্গানাইজেশনাল ডেভেলপমেন্টে সিনিয়র অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র অফিসার, পিপল অ্যান্ড অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এইচআরএম)/ ম্যানেজমেন্ট/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট বা এ ধরনের বিষয়ে উচ্চতর ডিগ্রি থাকলে ভালো। এইচআর/পিপল ফাংশনে অন্তত পাঁচ থেকে সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সাম্প্রতিত এইচআর ট্রেন্ড, অ্যাপ্রোচ, প্র্যাকটিস ও প্রসেস; বাংলাদেশের শ্রম আইন বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। উপস্থাপনায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে। রিপোর্ট রাইটিংয়ে দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। এইচআরআইএস ও অ্যানালাইসিস সফটওয়্যারের কাজ জানা বাধ্যতামূলক।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৯,১৪০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, কর্মী, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্যবিমা, আনুষঙ্গিক ভাতা, মুঠোফোন বিলসহ সপ্তাহে ২ দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৯ অক্টোবর ২০২৩।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.