কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে চাকরির সুযোগ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে সার্ভে কো-অর্ডিনেটর–এসইএনএস সার্ভে পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

পদের নাম: সার্ভে কো-অর্ডিনেটর-এসইএনএস সার্ভে

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নিউট্রিশন, পাবলিক হেলথ বা হিউম্যানিটারিয়ান ইমারজেন্সিসে অধিকতর জ্ঞান থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

হিউম্যানিটারিয়ান কাজে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে নিউট্রিশন সার্ভে কাজ ব্যবস্থাপনায় অন্তত দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সার্ভে মেথড, স্ট্যাটিসটিক্যাল সফটওয়্যারের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় উপস্থাপনায় সাবলীল হতে হবে। মোবাইল ডাটা কালেকশন সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

পরিকল্পনা ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: উখিয়া, কক্সবাজার

বেতন: মাসিক বেতন ১,৩৫,০৩৯ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, জীবনবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র, টিআইএন সার্টিফিকেটসহ এই recruitment.bgd@concern.net ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ সেপ্টেম্বর ২০২৩

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.