প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় গার্লস লেড ক্লাইমেট অ্যাকশন প্রোগ্রামে ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ম্যানেজার—গার্লস লেড ক্লাইমেট অ্যাকশন
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট, ক্লাইমেট চেঞ্জ, রেসিলিয়েন্স বা এ ধরনের বিষয়ে ডিগ্রি থাকতে হবে। জাতীয়, আন্তর্জাতিক কোনো সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৬ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ব্যবস্থাপনা পর্যায়ে ২০ লাখ বাজেট নিয়ে অন্তত ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজিং টিমে অবশ্যই ৩ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। ফিন্যান্সিয়াল রিপোর্ট রাইটিং ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস, ঢাকা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২,০৩,৭১২ থেকে ২,৫৪,৬৪০ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া বিমা ও হাসপাতালে ভর্তির ক্ষেত্রে বিমার সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৬ নভেম্বর ২০২৩।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.