প্ল্যান ইন্টারন্যাশনালে ঢাকার বাইরে চাকরি, বেতন ৮৭,৮৭০

চাকরি দিচ্ছে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ,

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে কর্মী নিয়োগ দেবে।

পদের নাম: লাইভলিহুড স্পেশালিস্ট—এএইচপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাগ্রিকালচার, লাইভস্টক, ফিশারিজ, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বা সমাজবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। লাইভলিহুডস অ্যান্ড স্কিল ডেভেলপমেন্টে টেকনিক্যাল অ্যাডভাইজার বা প্রজেক্ট ম্যানেজার হিসেবে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট সাইকেল ম্যানেজমেন্ট ও প্রজেক্ট ম্যানেজমেন্ট টুলস, যেমন লজিক্যাল ফ্রেমওয়ার্ক, ওয়ার্ক প্ল্যানস, বাজেট ও মনিটরিং প্ল্যানের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ও রোহিঙ্গা ভাষায় সাবলীল হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: টেকনাফ, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ৮৭ হাজার ৮৭০ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের মেডিকেল–সুবিধা, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড ও জীবনবিমার সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই >>>>>>>>লিংকে<<<<<<<< গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ সেপ্টেম্বর ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.