বগুড়ার মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল অ্যান্ড কলেজে চাকরির সুযোগ

বগুড়ার মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল অ্যান্ড কলেজে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানটিতে শিক্ষক ও প্রভাষক পদে নিয়োগ দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভার্সনে মোট নয়জন শিক্ষক ও প্রভাষক নিয়োগ পাবেন।

প্রাণিবিদ্যায় প্রভাষক পদে একজন, ইংরেজিতে জুনিয়র শিক্ষক দুজন, ইসলাম শিক্ষায় জুনিয়র শিক্ষক একজন, বিজ্ঞানে জুনিয়র শিক্ষক একজন, জীববিজ্ঞানে জুনিয়র শিক্ষক একজন, ইতিহাস ও সামাজিক বিজ্ঞানে জুনিয়র শিক্ষক একজন, আইসিটিতে জুনিয়র শিক্ষক একজন, গণিতে জুনিয়র শিক্ষক একজন।

আবেদনে যোগ্যতা

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকসহ (সম্মান) ২য় শ্রেণির (সমমানের সিজিপিএ) স্নাতকোত্তর ডিগ্রি বা সমমান ডিগ্রি থাকলে আবেদন করা যাবে।

চাকরিতে আবেদনের বয়স

অনূর্ধ্ব ৩৫ বছর। সংশ্লিষ্ট পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

বেতন ও অন্য সুবিধা

প্রভাষক পদে ২২০০০–৫৩০৬০ টাকা, জুনিয়র শিক্ষক পদে ১৪৫৫০–২২৩৫০ টাকা স্কেলে বেতন পাবেন। এ স্কেলের পাশাপাশি চিকিৎসা ভাতা, ৪০ শতাংশ বাড়িভাড়া, ৩টি উৎসব ভাতা, ৫ শতাংশ থেকে ক্ষেত্রবিশেষে ২০ শতাংশ হারে ইনসেনটিভ সুবিধা, মূল বেতনের ১০ শতাংশ হারে প্রতিষ্ঠান কর্তৃক কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড ও প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত গ্র্যাচুইটির সুবিধা, শ্রেণিশিক্ষক ভাতা, পরিবার নিরাপত্তা বিমা, এক্সক্লুসিভ সিএসডি হতে কেনাকাটার সুবিধা, পরিবহন সুবিধা, প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকদের সন্তানের প্রতিষ্ঠানে অধ্যয়নের ক্ষেত্রে টিউশন ফি ও আনুষঙ্গিক ফি–এর ওপর ওয়েভার (ছাড়), বাৎসরিক পোশাক ভাতা, প্রতিষ্ঠান কর্তৃক শীতকালীন পোশাক প্রদান, প্রশ্নপত্র প্রণয়ন এবং সহকারী শিক্ষক হতে সিনিয়র শিক্ষক পদে পদোন্নতির সুবিধাপ্রাপ্ত হবেন। এ ছাড়া এমফিল, পিএইচডি, উচ্চতর ডিগ্রিপ্রাপ্ত শিক্ষকদের জন্য আকর্ষণীয় কোয়ালিফিকেশন পে–এর ব্যবস্থা রয়েছে।

আবেদন শেষ কবে

আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে। আবেদনকারীকে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ, পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ দরখাস্ত অধ্যক্ষ, মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল অ্যান্ড কলেজ, জাহাংগীরাবাদ সেনানিবাস, বগুড়া বরাবর সরাসরি বা ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিস বা ই-মেইলের (boguramssc@gmail.com) মাধ্যমে জমা দিতে হবে।

আবেদন ফি কত

আবেদনকারীকে আবেদনপত্রের সঙ্গে ‘অধ্যক্ষ, মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল অ্যান্ড কলেজ’–এর অনুকূলে রূপালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা হতে ৬০০ টাকা মূল্যমানের একটি পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

পরীক্ষার তারিখ ও সময় আবেদনপত্রে প্রাপ্ত মোবাইল নম্বরে জানিয়ে দেওয়া হবে।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.