বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড মেইনটেন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে

বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের মেইনটেন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন যে কেউই। আগ্রহী ব্যক্তিরা www.biman.gov.bd এবং www.biman-airlines.com ওয়েবসাইটে এ চাকরির বিস্তারিত জানতে পারবেন।

পদের নাম: এয়ারক্রাফট মেকানিক (মেইনটেন্যান্স)।
পদের সংখ্যা: ৪০।

আবেদনের শিক্ষাগত যোগ্যতা

*সিএএবি অথবা ইএএসএ পার্ট ১৪৭ অনুমোদিত বিআই.আই (এয়ারক্রাফট টারবাইন) বা বি২ (অ্যাভিওনিক্স) কোর্স সম্পন্ন থাকতে হবে।

*এয়ারক্রাফট মেইনটেন্যান্স প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

*এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় বিজ্ঞানসহ প্রথম বিভাগ অথবা ন্যূনতম জিপিএ–৫-এর স্কেলে ৩ দশমিক ৫ থাকতে হবে। ও লেভেলে গড়ে যেকোনো পাঁচটি এবং এ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম ডি থাকতে হবে।

*এইচএসসি পরীক্ষায় পদার্থবিজ্ঞান ও গণিত উভয় বিষয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর অথবা জিপিএ–৫-এর স্কেল ৩ দশমিক ৫ থাকতে হবে। এ লেভেল পদার্থবিজ্ঞান ও গণিত উভয় বিষয়ে ন্যূনতম সি থাকতে হবে।

চাকরির আবেদনের বয়স

বয়সসীমা ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর। এসএসসি পাশের সদনপত্রের ভিত্তিতে বয়স নির্ধারিত হবে।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

আবেদন যেভাবে

আগ্রহীদের https://bbal.teletalk.com ওয়েবসাইটের মাধ্যমে ফরম পূরণ করে আবেদন করতে হবে।

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৩৩৪ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়

২৭ জুন ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.