মধুমতি ব্যাংক জব সার্কুলার-২০২৩

মধুমতি ব্যাঙ্কের চাকরির সার্কুলার 2023 দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ নিয়ে আসবে। মধুমতি ব্যাংক আমাদের দেশের অন্যতম বড় ব্যাংক। মধুমতি ব্যাংকের সকল জনগণকে ব্যাংকিং সুবিধা প্রদানের জন্য অনেক পরিচালনা পর্ষদ রয়েছে। সাধারণত, প্রতিটি ইনস্টিটিউটের একটি ভিশন এবং মিশন থাকে ব্যাংকিং খাতে একটি আদর্শ অবস্থানে পৌঁছানোর। মধুমতি ব্যাংকের চাকরির সার্কুলার 2023 সম্পর্কিত তথ্য পেতে, আপনি Modhumoti ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট career.modhumotibank.net এবং আমাদের ওয়েবসাইট যা jobs.lekhaporabd.net দেখতে পারেন।

দ্রুত গ্রাহক সেবাই ব্যাংকিং খাতে সাফল্যের চাবিকাঠি। মান উন্নত করার জন্য এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ নীতি। সবাই একটি মানসম্পন্ন পূর্ণাঙ্গ ব্যাংক দেখতে চায়। টেকসই প্রবৃদ্ধি বজায় রাখা আর্থিক বৃদ্ধি বৃদ্ধির প্রধান কারণ। এ ক্ষেত্রে মধুমতি ব্যাংক সারা বাংলাদেশে আরও খ্যাতি অর্জন করে। মধুমতি ব্যাংক আমাদের দেশে নিজেকে টিকিয়ে রাখতে শক্তিশালী ব্যবসায়িক নীতি অনুসরণ করে।

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে। Modhumoti ব্যাঙ্ক ক্যারিয়ারের সুযোগ 2023 কে একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে যাতে সবাই সহজেই এটি পড়তে পারে বা এই চাকরির সার্কুলার ডাউনলোড করতে পারে। মধুমতি ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2023 নীচে দেওয়া হয়েছে।

চাকরির বিজ্ঞপ্তির শিরোনামমধুমতি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023
চাকরির বিভাগব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023
বিভিন্ন বিভাগের সংখ্যাবিভিন্ন
শূন্য পদের সংখ্যা
শিক্ষাগত যোগ্যতাযেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
অভিজ্ঞতা3-10 বছরের
বয়স সীমাকমপক্ষে 25 এবং 30 বছর
অবস্থানঢাকা
বেতনআলোচনাসাপেক্ষে
লিঙ্গপুরুষ এবং মহিলা উভয়
আবেদনের ধরনঅনলাইন
অনলাইন আবেদনপত্রcareer.modhumotibank.net
আবেদনের শেষ তারিখ13 সেপ্টেম্বর 2023

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.