সহকারী জজ পদে ৯৭ জন নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) অধীন সহকারী জজ নিয়োগের পঞ্চদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের (বিজেএস) গেজেট প্রকাশ করা হয়েছে। শিক্ষানবিশ সহকারী জজ হিসেবে ৯৭ জনকে নিয়োগে গতকাল মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করেছে আইন মন্ত্রণালয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ৩০ এপ্রিলের সুপারিশের পরিপ্রেক্ষিতে মনোনীত প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ ও পদায়ন করা হলো। নিয়োগের জন্য নির্বাচিত প্রার্থীদের ১৯ নভেম্বরের মধ্যে যোগদান করতে হবে।

কোনো প্রার্থী যদি নির্ধারিত তারিখের মধ্যে চাকরিতে যোগদান না করেন, তাহলে তাঁর নিয়োগ বাতিল হবে। নিয়োগপত্র অনুসারে, যোগদানের তারিখ থেকে দুই বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে থাকবেন।

চাকরিতে যোগদানের সময় যোগদানপত্রের সঙ্গে ৩০০ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে যে নিজের বা পরিবারের সদস্যদের জন্য কোনো যৌতুক নেবেন না বা দেবেন না।

পঞ্চদশ বিজেএসের মাধ্যমে সহকারী জজ নিয়োগের জন্য গত বছরের ১২ মে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রিলিমিনারি, লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে সহকারী জজ নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করা হয় গত ২৪ জানুয়ারি। এতে ১০৩ প্রার্থীকে সহকারী জজ পদে সাময়িকভাবে সুপারিশ করা হয়। এর মধ্যে ৯৭ জনের নামে গতকাল নিয়োগের প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নিয়োগপ্রাপ্তদের তালিকা দেখা যাবে এ লিংকে

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.