হ্যাবিট্যাট ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল (এইচএফএইচআই) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৩

আন্তর্জাতিক সংস্থা হ্যাবিট্যাট ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল (এইচএফএইচআই) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি ঢাকায় রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করে ই-মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: সিনিয়র ম্যানেজার, রিসোর্স ডেভেলপমেন্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: মার্কেটিং, ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান, পাবলিক রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইন্টারন্যাশনাল রিলেশনস অথবা মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনসে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়ন সংস্থায় অন্তত ৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফান্ডরেইজিংয়ে ম্যানেজারিয়াল পদে ৫ থেকে ৬ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফান্ডরেইজিং প্রপোজাল ও ডোনার রিপোর্ট লেখা এবং রিসার্চে অন্তত ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্ট্র্যাটেজিক অ্যান্ড অপারেশনাল প্ল্যানিংয়ে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে এবং সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,৪৬,০০০-১,৮০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। নির্ধারিত ফরম পূরণ করে কভার লেটারসহ সিভি hr@habitatbangladesh.org এই ঠিকানায় ই-মেইল করতে হবে।

আবেদনের শেষ সময়: ৯ ডিসেম্বর ২০২২।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.