২৭ জনকে নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়

২৭ জনকে নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়

কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৩, চট্টগ্রামে ০৬টি পদে ২৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম: কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৩, চট্টগ্রাম

পদের বিবরণ
২৭ জনকে নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়

চাকরির ধরন: স্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: চট্টগ্রাম

বয়স: ১৮ জানুয়ারি ২০২৪ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর। তবে ১, ২ ও ৩ নং পদের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের জন্য ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের নিয়ম: আগ্রহীরা tz3ctg.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ১-৩ নং পদের জন্য ২২৩ টাকা, ৪-৬ নং পদের জন্য ১১২ টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

Tags: ২৭ জনকে নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়২৭ জনকে নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়bdinfobdjobsjobjob circularjob newsকর অঞ্চল ১১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩কর অঞ্চল-৩ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪কর কমিশন নিয়োগ ২০২২ ঢাকাকর কমিশন নিয়োগ ২০২৩ চট্টগ্রামকর কমিশন নিয়োগ ২০২৩ সিলেটকর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বরিশালকর কমিশনারের কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৪কর কমিশনারের কার্যালয়ে ২৭ জনের চাকরিকর কমিশনারের কার্যালয়ে দরকার ৩১ জনকর কমিশনারের কার্যালয়ে নিয়োগ ২০২৩কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিচট্টগ্রাম কর কমিশনার কার্যালয়ে চাকরিনিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়বরিশাল কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিবাংলাদেশ কর কমিশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.