ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

তাই, আমি ক্লার্ক কাম কম্পিউটার অপারেটর পদের জন্য ডাচ বাংলা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 সম্পর্কে আমার মতামত শেয়ার করতে যাচ্ছি। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) কেরানি কাম কম্পিউটার অপারেটর পদে শূন্যপদ পূরণের জন্য দক্ষ এবং অভিজ্ঞ পেশাদারদের নিয়োগ করতে চাইছে। বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীকে MCSE বা CCNA সার্টিফিকেশন সহ BBA/B.Com (সম্মান) স্নাতক হতে হবে। প্রার্থীকে 24×7 শিফটে কাজ করতে সক্ষম হতে হবে। চাকরির বেতন পরিসীমা ৫০,০০০ টাকা। 10,000 – টাকা প্রতি মাসে 30,000।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

সংগঠনডাচ বাংলা ব্যাংক
পোস্ট সংখ্যাসার্কুলার দেখুন
শূন্যপদের সংখ্যাসার্কুলার দেখুন
চাকরীর ধরনপূর্ণকালীন চাকুরী
কাজের ধরনকোম্পানির চাকরি
বয়স সীমাবদ্ধতা18 – 30 বছর
যোগ্যতাস্নাতক
অভিজ্ঞতা সার্কুলার দেখুন
বেতন35000/-
প্রকাশের তারিখসার্কুলার দেখুন
আবেদন পাঠাবার শেষ তারিখ9 ফেব্রুয়ারী 2022
মুদ্রাবিডিটি

DBBL জব সার্কুলার, অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ 2022

অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং পরীক্ষার তারিখ প্রকাশিত ফর্ম ডাচ বাংলা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 বিজ্ঞপ্তিটি আমার ওয়েবসাইটেও পাওয়া গেছে। DBBL MCQ এবং লিখিত পরীক্ষার ফলাফল, পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র কোথাও প্রকাশ করা হবে না। আসুন আপনার DBBL অ্যাডমিট কার্ড 2022 ডাউনলোড করি। অনলাইনের মাধ্যমে DBBL সার্কুলার আপনাকে সেখানে ঠিকানার জন্য আপনার CV পাঠাতে হবে। DBBL চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য। তাই পরীক্ষার ফলাফল ইত্যাদি আমাদের সাথেই থাকুন।

প্রাইভেট জব সার্কুলার 2022

ডাচ বাংলা ব্যাংক লিমিটেডে দীর্ঘমেয়াদী ক্যারিয়ার গড়ে তোলার জন্য এটি আপনার সুযোগ: – – বিকাশের সুযোগ সহ একটি ক্রমবর্ধমান এবং গতিশীল পরিবেশ – চমৎকার ক্ষতিপূরণ এবং সুবিধার প্যাকেজ – ক্যারিয়ারের অগ্রগতির সুযোগ – অর্থপূর্ণ কাজ করার জন্য আপনার কী প্রয়োজন ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের একজন সফল পেশাদার হতে পারেন? – – সমস্যা-সমাধান এবং সিদ্ধান্ত গ্রহণে শক্তি প্রদর্শন – অত্যন্ত মৌখিক এবং একজন সৃজনশীল চিন্তাবিদ – শক্তিশালী দল খেলোয়াড় – চমৎকার লিখিত এবং মৌখিক যোগাযোগ দক্ষতা – উন্নত Microsoft Office দক্ষতা আমরা একটি ক্রমবর্ধমান ব্যাঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.