বাংলাদেশ পেট্রোলিয়াম চাকুরীর সার্কুলার ২০২২- বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি: কি নতুন বছর ২০২২ সালে বাংলাদেশ সরকারি চাকরির সার্কুলার খুঁজছেন? আমাদের ওয়েবসাইট এবং বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন থেকে আপনার কাছে ভালো খবর আছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার ২০২২ প্রকাশ করেছে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন। এছাড়াও, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ বাংলাদেশের সবচেয়ে বড় সরকারি চাকরির সার্কুলার ওয়েবসাইট bdinfo.com-এ প্রকাশিত হয়েছে।

আমরা www.bdinfo.com.bd চাকরির সার্কুলার ২০২২ সম্পর্কে সমস্ত বিষয় শেয়ার করেছি যেমন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতা, চাকরির আবেদন প্রক্রিয়া, শুরুর তারিখ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়। তাই বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি সাবধানে রাখুন যদি আপনি বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চাকরিতে আগ্রহী হন।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন – BPC বাংলাদেশের একটি রাষ্ট্রীয় মালিকানাধীন রাষ্ট্রীয় কর্পোরেশন। এটি ১৯৭৬ সালের রাষ্ট্রপতির অধ্যাদেশে (নং ১৩/১১/১৯৭৬) অশোধিত এবং পরিশোধিত জ্বালানী তেল এবং লুব্রিকেন্ট আমদানি ও রপ্তানি, অপরিশোধিত তেল পরিশোধন এবং জ্বালানী তেল লুব্রিকেন্ট এবং অন্যান্য পেট্রোলিয়াম পণ্য বিতরণ ও বিপণনের জন্য প্রতিষ্ঠিত হয়েছিল।

বাংলাদেশ পেট্রোলিয়াম আইন ১৯৭৪ (আইন) অনুযায়ী, দেশে পেট্রোলিয়াম পণ্যের উৎপাদন, প্রক্রিয়াকরণ, পরিশোধন এবং বাজারজাতকরণের ক্ষমতা সম্পূর্ণভাবে সরকারের উপর নির্ভর করে।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সুখবর হল বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন তাদের চাকরির শূন্য পদের জন্য নতুন লোক খুঁজছে। নিঃসন্দেহে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য ভালো সুযোগ। একই পদে কয়েকজনকে নিয়োগ দেবে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন।

২০২২ সালের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারে। প্রার্থীদের বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২২-এ ম্যানুয়ালি আবেদন করতে হবে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব ২০২২ আবেদনের শেষ তারিখ ৩১ জানুয়ারী ২০২২।

নীচের নিয়োগের ছবিতে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির -এর সমস্ত প্রয়োজনীয় ডেটা চেক করুন। আপনি নীচে থেকে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার ২০২২ ডাউনলোড করতে পারেন। আপনাকে আপনার বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চাকরিটি নীচের নিয়োগ বিজ্ঞপ্তির ছবিতে উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে জমা দিতে হবে।

BPC জব সার্কুলার ২০২২

নিয়োগকর্তাবাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন
নিয়োগকর্তার ধরনসরকার
কাজের ধরনবাংলাদেশ সরকারি চাকরি
চাকরির খবর সূত্রঅনলাইন
চাকরি প্রকাশের তারিখ ০৪ এবং ১৩ জানুয়ারী ২০২২
মোট পোস্ট০৮ + ০১  + ০২
মোট লোক শূন্যপদ০৯ + ০১ + ০২
চাকরির আবেদনের নিয়মবিজ্ঞপ্তিতে দেখুন
শুরুর তারিখ প্রয়োগ করুননিচে দেখুন
শেষ তারিখে আবেদন করুন১৪, ৩১ জানুয়ারি এবং ১০ ফেব্রুয়ারি ২০২২
সরকারী ওয়েবসাইটwww.bpc.gov.bd
চাকরির বেতননীচের ছবিতে চেক করুন
কাজের সুবিধানিচে দেখ

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার ২০২২ অফিসিয়াল ছবি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন কর্তৃক প্রকাশিত www.bdinfo.com.bd চাকরির সার্কুলার 2022 ইমেজটি খুঁজে পাচ্ছেন? আপনি আমাদের ওয়েবসাইট থেকে পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করার জন্য সঠিক জায়গায় এসেছেন। আমরা আমাদের ওয়েবসাইট দর্শকদের জন্য পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার ছবি শেয়ার করেছি। বিপিসি চাকরির সার্কুলার নীচের ছবিতে সমস্ত তথ্য চেক করুন।

ইস্টার্ন রিফাইনারি লিমিটেড জব সার্কুলার ২০২২

সূত্র: কালের কণ্ঠ, ১৩ জানুয়ারি ২০২২।

শেষ তারিখ: ১০ ফেব্রুয়ারি ২০২২ ।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সূত্র: দ্য ডেইলি স্টার, ০৬ জানুয়ারী ২০২২।

আবেদনের শেষ তারিখ: ৩১ জানুয়ারি ২০২২।

ইস্টার্ন লুব্রিকেন্ট ব্লেন্ডার লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সূত্র: কালের কণ্ঠ, ১৫ ডিসেম্বর ২০২১

আবেদন শুরুর তারিখ: ১৫ ডিসেম্বর ২০২১ সকাল ১০:০০ এ

শেষ তারিখ: ১৪ জানুয়ারী ২০২২ বিকাল ০৫:০০ মিনিটে

আবেদনের লিঙ্ক: http://elbl.teletalk.com.bd

পেট্রোলিয়াম কর্পোরেশন চাকুরীর সার্কুলার ২০২২ পিডিএফ

এছাড়াও, আপনি পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ jpeg ইমেজ এবং পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারেন। প্রতিবার আমরা আপনার ওয়েবসাইটের ভিজিটরকে যে কোনো ধরনের বিষয়বস্তুর গভীর তথ্য দেওয়ার চেষ্টা করি, ভিন্ন পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার পোস্ট নয়। আপনার পেট্রোলিয়াম কর্পোরেশন বিপিসি জব সার্কুলার ২০২২ পিডিএফ ফাইলের প্রয়োজন হলে নীচের ডাউনলোড লিঙ্কটি দেখুন।

পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ PDF ডাউনলোড।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির আবেদন প্রক্রিয়া

আপনি যদি বাংলাদেশ সরকারী চাকরিতে আগ্রহী হন তাহলে আপনি পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২-এ আবেদন করতে পারেন। নিঃসন্দেহে পেট্রোলিয়াম কর্পোরেশনের চাকরি বাংলাদেশে একটি আকর্ষণীয় চাকরি। তাই সময় নষ্ট না করে এখনই আবেদন শুরু করুন। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির আবেদনের নিচের প্রক্রিয়াটি অনুসরণ করুন।

bpc.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন

  • আপনাকে যেতে হবে, bpc.teletalk.com.bd আপনার বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির আবেদন জমা দিতে।
  • তারপরে, আপনাকে “অ্যাপ্লিকেশন” এ ক্লিক করতে হবে।
  • তারপর, আপনি সেখানে আপনার চাকরীর আবেদনের তারিখ দেবেন।
  • “সেই পৃষ্ঠায় চাকরির আবেদনপত্র”-এ আপনার দেওয়া সমস্ত তথ্য দেখুন।
  • তারপর, “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
  • আপনার সাম্প্রতিক পরিষ্কার ছবি এবং স্বাক্ষর ইমেজ আপলোড করুন।

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চাকরির সার্কুলার ২০২২ আবেদন ফি

প্রথম SMS: BPC <Space> User ID লিখে Send করতে হবে 16222 নম্ববে।

ExampleBPC ABCDEF

Reply applications name, tk 112/56 will be charged as application fee. Your pin is 12345678. To pay fee type BPC<Space>Yes<Space>Pin and sent to 16222.

দ্বিতীয় SMS: BPC <Space>Yes<Space>Pin লিখে Send করতে হবে 16222 নম্বরে।

ExampleBPC 12345678

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ আবেদনপত্র

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ অনলাইন আবেদন ফর্ম টেলিটক ওয়েবসাইটে দেখতে পাবেন। যারা পেট্রোলিয়াম কর্পোরেশনের জন্য আবেদন করতে চান তাদের চাকরির আবেদনপত্র পূরণ করতে bpc.teletalk.com.bd অনলাইন আবেদনের ওয়েবসাইটে যেতে হবে। ইতিমধ্যেই আমরা চাকরি প্রার্থীর জন্য উপরে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অনলাইন আবেদনের লিঙ্ক দিয়েছি। উপরে চেক করুন এবং আপনার কাজের জন্য আবেদন করুন ক্লিক করুন.

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার ২০২২ আবেদনপত্র

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন বিপিসি চাকরি বাংলাদেশের অন্যতম সেরা চাকরি। এটি অক্টোবর 2021-এর সেরা সরকারি নিয়োগ বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। আপনি যদি এই বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চাকরিতে আগ্রহী হন।

পেট্রোলিয়াম কর্পোরেশন জব সার্কুলার 2021 এর মতো বাংলাদেশের সকল চাকরির সার্কুলার প্রয়োজন হলে আপনি আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখতে পারেন। আমরা প্রতিদিন সর্বশেষ সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার প্রকাশ করি। আমাদের ওয়েবসাইটে BPC জব সার্কুলার 2021 দেখার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.