দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি-২০২৩

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে কমিউনিকেশন কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: কমিউনিকেশন কনসালট্যান্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমিউনিকেশনস, সাংবাদিকতা, পাবলিক রিলেশনস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উন্নয়ন বা বেসরকারি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। সৃজনশীল ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। ক্যানভা, অ্যাডোভ ফটোশপ, ইনডিজাইন, ইলাস্ট্রেটরের কাজ জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। গ্রাফিক ডিজাইন, ফটোগ্রাফি, পাওয়ার পয়েন্ট, মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেলের কাজ জানতে হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ও ডিজিটাল প্ল্যাটফর্মে কনটেন্ট তৈরির সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
    বেতন: মাসিক বেতন ১,৫০,০০০ টাকা ।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে GAIN.Bangladesh@gainhealth.org ঠিকানায় আবেদনপত্র ই-মেইল করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ অক্টোবর ২০২৩।

user-1+2

all author posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.