বেসরকারি উন্নয়ন সংস্থায় কক্সবাজারে কারিতাস বাংলাদেশ জনবল চাকরি, বেতন ১,৪০,০০০

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে ইমার্জেন্সি রেসপন্স টু দ্য ফোরসিভলি ডিসপ্লেসড পিপল অব মিয়ানমার ইন বাংলাদেশ প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: হেড অব প্রোগ্রাম
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, ডিজাস্টার ম্যানেজমেন্ট, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইমারজেন্সি রেসপন্স প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, সেফগার্ডিং, চাইল্ড প্রটেকশন এবং প্রটেকশন ফ্রম সেক্সুয়াল এক্সপ্লয়টেশন অ্যান্ড অ্যাবিউজ (পিইএসএ) সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। মিল ও কমিউনিটিভিত্তিক অ্যাপ্রোচ বিষয়ে ধারণা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সাংগঠনিক, যোগাযোগ ও প্রশিক্ষণে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর
চাকরির ধরন: অস্থায়ী
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ১,২০,০০০-১,৪০,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। এই লিংকে আবেদন করার ভিডিও টিউটোরিয়াল দেখা যাবে। অনলাইনে আবেদনে কারিগরি সহযোগিতায় caritasrecruitment2023@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ২০ মে ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.