ব্যাংক এশিয়ায় অভিজ্ঞতা ছাড়াই চাকরি, বেতন ৪০,০০০

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১৫: ৩৫

বেসরকারি ব্যাংক এশিয়া লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ট্রেইনি অফিসার ও ট্রেইলার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
পদের নাম: ট্রেইনি অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা: যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক পাস হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।
বেতন: মাসিক বেতন ৪০,০০০ টাকা। এক বছরের শিক্ষানবিশকাল শেষে বেতন হবে ৪৮,৭৫০ টাকা।
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে।

পদের নাম: ট্রেইলার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা:  যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক বা পাস কোর্সসম্পন্ন হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। বাংলা ও

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।
বেতন:  প্রবেশনকালীন মাসিক বেতন ৪০,০০০ হাজার টাকা, সঙ্গে ঝুঁকিভাতা ১,৫০০ টাকা। এক বছর প্রবেশন পিরিয়ড শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) হিসেবে মাসিক বেতন হবে ৫০ হাজার ২৫০ টাকা।
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।
আবেদনের শেষ সময়
৬ মে, ২০২৩।

`

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.