ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Brac Bank Job Circular 2023

ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Brac Bank Job Circular 2023) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বাংলাদেশের স্বায়ত্তশাসিত বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে ব্র্যাক ব্যাংক অন্যতম। এই প্রতিষ্ঠানটি ২০০১ সালে প্রতিষ্ঠা করা হয় এর সদর দপ্তর ঢাকা তেজগাঁও অবস্থিত। এই ব্যাংকটি সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ বিজনেস এওয়ার্ড ২০০৯ পদক অর্জন করে। ব্র্যাক ব্যাংক লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকেন।

Company Information

BRAC Bank Limited

Business :

ব্র্যাক ব্যাংক বাংলাদেশের শীর্ষ টেকসই ব্যাংকগুলোর একটি। আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে প্রতিষ্ঠিত, ব্র্যাক ব্যাংক বাংলাদেশে এসএমই ব্যাংকিং-এর পথপ্রদর্শক, ব্যক্তি এবং ব্যবসায়িক সত্ত্বাকে সম্পূর্ণ ব্যাঙ্কিং পরিষেবা প্রদান করে। শীর্ষস্থানীয় বৈশ্বিক এবং স্থানীয় রেটিং এজেন্সিগুলির সেরা ক্রেডিট রেটিং এবং অসংখ্য স্বীকৃতি সহ এর শক্তিশালী আর্থিক, দেশের সেরা ব্যাংক হওয়ার জন্য ব্যাংকের আকাঙ্ক্ষার কথা বলে।

Please click at the respective job title to view details

ARM – SRM, Government Relations Team

19 Apr 2023 (2 days left)

Senior Relationship Manager – Corporate Banking

17 Apr 2023 (0 days left)

Officer/Associate Manager, Compensation and Rewards

20 Apr 2023 (3 days left)

Associate Manager, Safety and Security

20 Apr 2023 (3 days left)

ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামব্র্যাক ব্যাংক লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৭ এপ্রিল ২০২৩
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোকসংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রবিডিইনফো
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২০ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.bracbank.com
Tags: Brak Bank Job Circular 2023TagsBrak Bank Job Circular 2023আবেদন করার প্রক্রিয়াএসিআই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-ACI job circular 2023গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩প্রাইভেট চাকরিবাংলাদেশ ওয়াক্‌ফ প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ব্যাংক চাকরিব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ব্র্যাক ব্যাংক একাউন্টব্র্যাক ব্যাংক প্রবাসী লোন ২০২২ব্র্যাক ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তিব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুনব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশব্র্যাক ব্যাংক লোনব্র্যাক ব্যাংক লোন সুবিধাব্র্যাক ব্যাংক শাখা কয়টিব্র্যাক ব্যাংক শাখা সমূহব্র্যাক ব্যাংক সম্পর্কে তথ্যব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩সকল চাকরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are makes.